Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাইভেটকারে লরির ধাক্কা, দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মৃত্যু


২৮ ডিসেম্বর ২০১৯ ১১:৫৬

চট্টগ্রাম ব্যুরো: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস সড়কে দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে মারা গেছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও ১০ বছর বয়সী এক ছেলে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার পর এই দুর্ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪৫)। তিনি চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন। এ ছাড়া নিহত দুই মেয়ে হলো আতরা জামান খান (১৩), তাসনিম জামান খান (১১)। ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী কণিকা আক্তার (৩৯) ও তাদের ১০ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়। ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে ফায়ার সার্ভিস।

ঘটনাস্থলে লরি ও দুমড়ে-মুছড়ে যাওয়া প্রাইভেটকার রয়েছে। লরিটির চালক ও সহযোগী পালিয়ে যাওয়ায় তাদের শনাক্ত করা যায়নি।

ফায়ার সার্ভিস কর্মকর্তা জসীম উদ্দিন আরও জানান, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ এস আই আলাউদ্দিন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত কণিকা আক্তার ও তাদের দশ বছর বয়সী ছেলের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম টপ নিউজ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর