Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রীর হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে’


২৮ ডিসেম্বর ২০১৯ ২২:৪৪

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলালী‌গের সভাপতি ও তারা‌বো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, `জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, বাঙালিকে একটি উন্নত সমৃদ্ধ মর্যাদাশীল জাতি হিসেবে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে।’

শনিবার ( ২৮ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় কাঞ্চন সলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে রজত জয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশ আত্মনির্ভরশীল হবে। মানুষ খাবার পাবে, মাথার ওপর চাল থাকবে, শিক্ষিত হবে, সব মানুষের কর্মসংস্থান ও সুস্বাস্থ্য নিশ্চিত হবে এবং সমাজে সংহতি থাকবে। অনেক দেরীতে হলেও দেশটি সেদিকেই এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক প্রায় নির্মূল করেছে। সন্ত্রাসী, জঙ্গি ও মাদকাসক্ত জনগোষ্ঠী সমাজকে বিষাক্ত করে তুলতে চায়। এরা যাতে মাথাচাড়া দিয়ে ওঠতে না পারে, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কাঞ্চন সলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান, মাসকো গ্রুপের চেয়ারম্যান এম.এ সবুর, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, কাঞ্চন সলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির সভাপতি তওসিফ মুনির চৌধুরী, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেনসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

রূপগঞ্জ হাসিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর