Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুষ নেওয়ার সময় সহকারী কর কমিশনার গ্রেফতার


৩১ ডিসেম্বর ২০১৯ ১৭:১১

বগুড়া: বগুড়া ১৪ ও ১৫ কর সার্কেলের সহকারী কমিশনার অভিজিৎ কুমারকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় ঘুষ হিসেবে ব্যবসায়ীর কাছ থেকে নেওয়া ৫০ হাজার টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে বগুড়া উপ কর কমিশনারের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। পাশাপাশি তার দায়িত্বে থাকা বেশ কিছু নথি জব্দ করে দুদক।

দুদক বগুড়া সমন্বিত কার্যালয়ের উপপরিচালক মনিরুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

দুদক সূত্র জানায়, বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওষুধ ব্যবসায়ী ইউনুছ আলী ২০১৮-১৯ অর্থবছরে তার আয়কর ফাইল সংশোধনের জন্য আবেদন করেছিলেন। প্রায় সাত মাস পেরিয়ে গেলেও সে কাজের কোনো অগ্রগতি হয়নি। ফাইল সংশোধনের জন্য সহকারী কর কমিশনার অভিজিৎ কুমার ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেন।

ইউনুছ আলী মৌখিক অভিযোগ করলে দুদক গোপনে অনুসন্ধান চালায়। অভিযোগের সত্যতা পাওয়া গেলে বিষয়টি প্রধান কার্যালয়ে জানানো হয়। আজ ইউনুছ আলী দুদক কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। দুদকের পরামর্শ অনুযায়ী দুপুরে ৫০ হাজার টাকা নিয়ে বগুড়া উপ কর কমিশনারের কার্যালয়ে যান। ঘুষ নেওয়ার সময় অভিজিৎ কুমারকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

দুদক বগুড়া সমন্বিত কার্যালয়ের উপপরিচালক মো. মনিরুজ্জামানের তত্ত্বাবধায়নে সহকারী পরিচালক আমিনুল ইসলামের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল অভিযানে অংশ নেয়।

ঘুষ দুদক দুর্নীতি দমন কমিশন সহকারী কর কমিশনার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর