Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেটের ভেতরে ১৩ লাখ টাকার ইয়াবা, শাহজালালে যাত্রী আটক


৩১ ডিসেম্বর ২০১৯ ২০:৫৩

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ হাজার ১৮০ পিস ইয়াবাসহ  এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। পেটের মধ্যে ওই যাত্রী ইয়াবাগুলো বহন করছিলেন। জব্দ করা ইয়াবার বাজারমূল্য প্রায় ১৩ লাখ টাকা।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে ইয়াসিন মাতবর (৩৭) নামে ওই যাত্রীকে আটক করা হয় বলে সারাবাংলাকে জানিয়েছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। এ ঘটনায় পরে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আলমগীর হোসেন জানান, মঙ্গলবার সকালে ইয়াসিন মাতবর বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে অপেক্ষাগার এলাকায় অবস্থান করছিলেন। এসময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তাকে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে ইয়াসিন জানান, তিনি পেটে করে ইয়াবা বহন করছেন। উখিয়ার মো. ইউসুফ (৩৮) নামে একজন তাকে ইয়াবাগুলো ঢাকায় পৌঁছে দিতে বলেছে। বিনিময়ে ৪০ হাজার টাকা পাওয়ার কথা ছিল তার।

আলমগীর বলেন, পরে ইয়াসিনের পেট থেকে বিশেষ উপায়ে ইয়াবাগুলো বের করা হয়। ইয়াসিন ঢাকা মহানগরীর ডেমরা থানার তুষারধারার মুসলিমনগরের খালেক মাতবরের ছেলে।

ইয়াবা পেটে ইয়াবা যাত্রী আটক শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর