Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুনে পুড়ে সাংবাদিকের ছেলের মৃত্যু


২ জানুয়ারি ২০২০ ১১:১৪

ঢাকা: রাজধানীর বাড্ডার আফতাবনগরের একটি বাসায় বৈদ্যুতিক গোলযোগ থেকে লাগা আগুনে একজনের মৃত্যু হয়েছে। নিহত স্বপ্নিল আহমেদ পিয়াস (২৪) সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর ছেলে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোর সোয়া ৫টার দিকে ওই বাসায় আগুন লাগে। আগুন নেভানোর পরে ফায়ার সার্ভিস কর্মীরা বাসাটি থেকে উদ্ধার করা পিয়াসকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছেলেকে উদ্ধার করতে গিয়ে আহত হয় বাবা মোয়াজ্জেম হোসেনও।

পিয়াসের বাবা মেয়াজ্জেম হোসেন নান্নু বর্তমানে গ্লোবাল টিভিতে কর্মরত।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের টেলিফোন অপারেটর ফরিদ উদ্দিন জানান, আফতাব নগরের বি-ব্লকের ৩ নম্বর রোডের একটি বাসার ১০ তলায় নান্নুদের ফ্ল্যাটে ভোরে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট পৌঁছে সকাল ৬টার দিকে আগুন নেভায়। এরপর ফ্ল্যাটের একটি কক্ষের ভেতর থেকে পিয়াসকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

এদিকে ছেলেকে উদ্ধার করতে গিয়ে মোয়াজ্জেম হোসেন নান্নু আহত হয়েছেন বলে জানান, বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম। তবে তিনি এখন সুস্থ বলেও জানান ওসি। তিনি জানান, পিয়াসের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পরে তা স্বজনদের হাতে তুলে দেওয়া হবে।

টপ নিউজ পিয়াস বৈদ্যুতিক গোলযোগ মোয়াজ্জেম হোনে নান্নু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর