Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, ৩ শ্রমিকের মৃত্যু


২ জানুয়ারি ২০২০ ১২:২৭

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নির্মাণ শ্রমিক বহনকারী একটি পিকআপভ্যান উল্টে পুকুরে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কের মজুপুর পল্লীবিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রফিক, মফিজ ও খোরশেদ। এরা সবাই সদর উপজেলার আবির নগর এলাকার বাসিন্দা। এছাড়া এ ঘটনায় পিকআপে থাকা শ্রমিক আব্দুর নুর, সৈয়দ আহম্মদ, আবুল হোসেন, ইয়াছিন, রবিউল, নজির, বাবুল ও আকবরসহ ১৫ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, সকালে শ্রমিকবাহী একটি পিকআপ চন্দ্রগঞ্জের দিকে যাওয়ার পথে মজুপুর পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। শুরুতে স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করে। পরে ফায়ার সার্ভিস সদস্যরা এসে উদ্ধারকাজে যোগ দেন। ঘটনাস্থল থেকেই তিনজনের মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আহতদেরও হাসপাতালে ভতির্ করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আনোয়ার হোসেন জানান, আহত মোট ১৫ জনের মধ্যে আবুল হোসেন, ইয়াছিন, রবিউল ও আকবরের অবস্থা আশঙ্কাজনক।

ওসি জানান, পিকআপটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে পিকআপের ড্রাইভার লিটন পলাতক, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিন শ্রমিকের মৃত্যু পিকআপ উল্টে মৃত্যু লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর