Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় আন্তঃজেলা ডাকাতদলের ৭ জন গ্রেফতার


২ জানুয়ারি ২০২০ ১৬:৪০

বগুড়া: আন্তঃজেলা ডাকাত দলের ৭ জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাত ও বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে অভিযান চালিয়ে শেরপুর উপজেলার ভবানীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নজরুল ইসলাম (৪০), শাহেদ আলী (৪২), আশরাফ আলী (৪২), রাসেল (২১), জয়চন্দ্র সরকার (১৯) ও মনিঋষি (৫০)। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে। গ্রেফতার অপরজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, গোপনসূত্রে খবর পেয়ে বগুড়ার শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের নেতৃত্বে শেরপুর থানা পুলিশের একটি টিম উপজেলার ভবানীপুর বাজার এলাকায় অভিযান চালায়। এসময় আন্তঃজেলা ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সেখান থেকে রামদা, হাঁসুয়া, ছুরি, লাইলনের দড়ি ও লাঠিসহ ৬ জনকে পুলিশ গ্রেফতার করে।

পরে তাদের জিজ্ঞাসাবাদে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া আরও একজনের তথ্য পায়। বৃহস্পতিবার সকালে পৃথক স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাকেও গ্রেফতার করে পুলিশ।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, গ্রেফতার হওয়া ডাকাত দলের কয়েকজন সদস্য একটি হত্যা মামলার সঙ্গেও জড়িত। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আন্তঃজেলা ডাকাত দল ডাকাত দল দেশীয় অস্ত্রসহ গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর