Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝালকাঠিতে ‘জিনের রানি’সহ গ্রেফতার ৩


৩ জানুয়ারি ২০২০ ১৯:০৭

ঝালকাঠি: চার লাখ ২০ হাজার টাকা ও সাড়ে ১১ ভরি সোনা নিয়ে যাওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ‘জিনের রানি’সহ একই পরিবারের ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঝালকাঠির রাজাপুর উপজেলায় জিনের ভয় দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণ হাতিয়ে নিয়েছিলো অভিযুক্তরা।

গ্রেফতার তিনজন হলো- ‘জিনের রানি’ আসিয়া খাতুন ও তার বাবা মন্নাফ সিকদার এবং ভাই কাওসার সিকদার। শুক্রবার (৩ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার রাতে রাজাপুর থানায় রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামের আম্বিয়া খাতুন বাদি হয়ে একই পরিবারের ৫ জনের নামে এই মামলা করেন। পুলিশ রাতেই ৩ আসামিকে গ্রেফতার করে। অপর দুই আসামি ফরিদ সিকদার ও ইব্রাহিম সিকদার ‘জিনের রানি’ আসিয়া খাতুনের ভাই।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, একই গ্রামের আম্বিয়া খাতুনকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন সময় ‘জিনের রানি’ হিসেবে এলাকায় পরিচিত আসিয়া খাতুন ৪ লাখ ২০ হাজার টাকা এবং সাড়ে ১১ ভরি সোনার গহনা হাতিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। মামলার ৩ আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর দুই আসামিকেও গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

গ্রেফতার জিনের রানি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর