Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বলসহ ত্রাণ বিতরণ ডা. এনামুরের


৩ জানুয়ারি ২০২০ ১৯:২৬

ঠাকুরগাঁও: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, ত্রাণ বিতরণে কোনো রকম দুর্নীতি ও অনিয়ম বরদাস্ত করা হবে না।

শুক্রবার (৩ জানুয়ারি) বিকেলে ঠাকুরাগাঁওয়ে জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে শীতার্তদের মাঝে কম্বল, সোয়েটার ও শুকনো খাবার বিতরণের সময় তিনি এ কথা বলেন। এ দিন পাঁচ শতাধিক শীতার্তকে কম্বল ও ত্রাণ দেওয়া হয়।

উত্তরাঞ্চলের জেলাগুলোতে দুদিনের সফরে এসে ডা. এনামুর বর্তমানে ঠাকুরগাঁওয়ে রয়েছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।’

স্থানীয়দের বিভিন্ন দাবি-দাওয়ার পরিপ্রেক্ষিতে দুস্থ ও অসহায় একশ পরিবারের জন্য তিন কোটি টাকা ব্যয়ে দুর্যোগ সহনীয় বাড়ি নির্মাণের প্রতিশ্রুতি দেন ত্রাণ প্রতিমন্ত্রী।

এদিকে শীতবস্ত্র বিতরণের আগে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি।

উল্লেখ্য, মন্ত্রীর সফরসঙ্গী হিসেবে রয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদফতরের মহাপরিচালক মো. মোহসীন, অতিরিক্ত সচিব আকরাম হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর