Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনার অপেক্ষায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী


৪ জানুয়ারি ২০২০ ১২:৫১

ঢাকা: ৭২ বছরে পা রাখার গৌরবময় দিনটিকে উদযাপন করতে ছাত্রলীগ আয়োজন করেছে পুনর্মিলনী অনুষ্ঠানের। শনিবার (৪ জানয়ারি) বিকেল ৩টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান অতিথিসহ মূল মঞ্চে বসবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা। তবে এরইমধ্যে যারা ছাত্রলীগ করা শেষে আওয়ামী লীগের রাজনীতি থেকে দলছুট হয়েছেন তাদের ঠাঁই হবে না মূল মঞ্চে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের মূল মঞ্চের পেছনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি রয়েছে।

একদিকে জাতির জনকের উক্তি ‘ছাত্রলীগের ইতিহাস বাঙালীর ইতিহাস’ আরেকদিকে সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘উচ্চ আদর্শ সাদামাটা জীবনযাপন, এই হোক তোমাদের আদর্শ’ উক্তি দুটো রয়েছে।

মঞ্চের সামনে গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭২ বছরে সম্বলিত বিশাল দলীয় পতাকা প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী ২০২০ রয়েছে।

মঞ্চে দুই সারিতে আসন রাখা রয়েছে। প্রথম সারিতে ১৬টি আসন নির্দিষ্ট রয়েছে। এছাড়াও পিছনের সারিতেও সমান আসন রয়েছে। কেন্দ্রীয় কমিটির ছাত্রলীগ নেতাদের জন্য মেয়েদের ক্ষেত্রে মেরুন কালারের শাড়ি এবং ছেলেদের জন্য হালকা লাল কটির (হাফ কোর্ট) ব্যবস্থা করা হয়েছে।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর