Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য আটক


২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরায় বিশেষ অভিযানে জেএমবি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ৫০ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে তাদের সদর উপজেলার ভাদড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুর ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, সদর উপজেলার ভাদড়া গ্রামের মৃত হামিদুন্নবীর ছেলে জাহাঙ্গীর আলম বাবলু (৪০) ওরফে আক্তার ওরফে সাদ এবং একই এলাকার আবুল খায়ের ঢালীর ছেলে আশরাফুল ইসলাম ঢালী (২৫)।

সাতক্ষীরার পুলিশ সুপার সাজাদ্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হেডকোযাটার্স এর একটি টিম, বগুড়া জেলা গোয়েন্দা পুলিশও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তারের নেতৃত্বে সদর উপজেলার ভাদড়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় আটক আশরাফুলের বাড়ির রান্নাঘরের পাশ থেকে ৫০ রাউন্ড পিস্তলের গুলিসহ তাকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর জেএমবি সদস্য জাহাঙ্গীর আলম বাবলুকে আটক করা হয়।

তিনি জানান, আটক আশরাফুল ও বাবুল উভয়ই প্রশিক্ষণপ্রাপ্ত জঙ্গি। আনসারুল্লাহ বাংলা টিমের সাথে তাদের কার্যক্রম অব্যাহত। দুই বছর আগেই রাজধানীর মীরপুর এলাকার গোপন আস্তানা থেকে তারা প্রশিক্ষণ নেয়। সাতক্ষীরায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও নাশকতার জন্য অস্ত্র ও গুলি মজুদ করে রেখেছিল।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক,  অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার প্রমুখ।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর