Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্যামসাংয়ের নতুন সিরিজ আসছে ফেব্রুয়ারিতে


৫ জানুয়ারি ২০২০ ১২:২৭

গত বছর স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস১০ বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর এবারও প্রযুক্তিপ্রেমীদের আগ্রহ রয়েছে নতুন সিরিজের ব্যাপারে। নতুন বছরে স্যামসাং গ্যালাক্সি এস১১ সিরিজের স্মার্টফোন বাজারে ছাড়তে পারে বলে ধারণা করা হচ্ছিলো। তবে সম্প্রতি ফাঁস হওয়া এক তথ্যের ভিত্তিতে গুজব রটে, স্যামসাংয়ের নতুন মডেলের স্মার্টফোনটি হতে যাচ্ছে গ্যালাক্সি এস২০ সিরিজের।

এবার অবশ্য স্যামসাং তাদের নতুন ডিভাইস বাজারে ছাড়ার দিন-তারিখ ঘোষণা করে দিলো। রোববার (৫ জানুয়ারি) এক ঘোষণায় দক্ষিণ কোরিয়ার টেক প্রতিষ্ঠানটি জানায়, নতুন মডেলের গ্যালাক্সি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন করা হবে ফেব্রুয়ারির ১১ তারিখে। সান ফ্রানসিসকোতে এক ইভেন্টে নতুন সিরিজের দুটি স্মার্টফোন উন্মোচন করা হবে।

বিজ্ঞাপন

সানফ্রানসিসকোর ওই ইভেন্টে আমন্ত্রিত অথিতিদের পাঠানো আমন্ত্রণপত্রে প্রতিষ্ঠানটি জানায়, স্যামসাং ইলেকট্রনিকস এমন একটি ডিভাইস উন্মোচন করবে যা আগামী দশকে মোবাইল ফোনের অভিজ্ঞতা পরিবর্তন করে দিবে।

নতুন মডেলের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনেও থাকবে ফোল্ডিং সুবিধা। ১১ ফেব্রুয়ারি ইভেন্টটি সরাসরি সম্প্রচার করা হবে স্যামসাংয়ের ওয়েবসাইটে।

গ্যালাক্সি এস১০ স্যামসাং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর