Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে স্ব‌র্ণের বারসহ ৪ যাত্রী‌ আটক


২০ ফেব্রুয়ারি ২০১৮ ২১:০৬

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দর থে‌কে ৮ স্ব‌র্ণসহ চার যাত্রীকে গ্রেফতার ক‌রে‌ছে শুল্ক গো‌য়েন্দা ও তদন্ত অধিদফতর।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘ‌টে। গ্রেফতারকৃতরা হলেন- ডালিয়া, আফরোজা, সরোয়ার ও বিপ্লব। তা‌দের বা‌ড়ি রাজধানীর পুরান ঢাকা।

শুল্ক গো‌য়েন্দা ও তদন্ত অ‌ধিদফতরের মহাপ‌রিচালক (ডি‌জি) ড. মইনুল খান সারাবাংলা‌কে জানান, ওই চার যাত্রী চট্টগ্রাম থে‌কে আরএক্স ৭৮৭ ফ্লাইটে ক‌রে শাহজালালে পৌঁছায়। বিমানের ফ্লাইটটি ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। গ্রেফতার ডালিয়া ও আফরোজা বিমানবন্দ‌রের ডোমেস্টিক আগমনী পয়েন্ট পার হ‌ওয়ার সময় শুল্ক গো‌য়েন্দাদের স‌ন্দেহ হয়। প‌রে তা‌দের দেহ তল্লা‌শি ক‌রে স্ব‌র্ণের বারগু‌লো জব্দ করা হয়।

তি‌নি জানান, স্ব‌র্ণের বারগু‌লোর মোট ওজন ৭৯৫ গ্রাম। এগু‌লোর আনুমা‌নিক মূল্য ৪৫ লাখ টাকা। ডালিয়া ও আফরোজা নি‌জে‌দের আপন বোন হিসেবে পরিচয় দিয়েছেন।জিজ্ঞাসাবাদে তারা জানায় সরোয়ার ও বিপ্লব স্বর্ণের প্রকৃত মালিক। তারা ওই স্বর্ণ বহন করার জন্য দিয়েছিল। তা‌দের সবার বা‌ড়ি পুরান ঢাকায়। তাদের শুল্ক আইনে গ্রেফতার দে‌খি‌য়ে বিমানবন্দর থানায় সোপর্দ করা হ‌য়ে‌ছে।

সারাবাংলা/ এসআর/ এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর