Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর অবস্থা গুরুতর: ওসিসি


১৩ জানুয়ারি ২০২০ ১৪:২২

ঢাকা: নরসিংদীতে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর অবস্থা গুরুতর বলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) সূত্রে জানা গেছে।

সোমবার (১৩ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওসিসির সমন্বয়কারী ডা. বিলকিস বেগম সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

ডা. বিলকিস বলেন, ‘সকালে শিশুটির পরিবার তাকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। শিশুটির রক্তক্ষরণ হচ্ছিল। সেখানে  চারটি সেলাই পড়েছে। তার অবস্থা এখনও গুরুতর।’

শিশুটির বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলায়। বর্তমানে সে পরিবারের সঙ্গে নরসিংদী সদরে থাকে। মেয়েটি স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, ‘শিশু ধর্ষণের ঘটনায় রোববার (১২ জানুয়ারি) রাত ১২টার দিকে মামলা হয়। আর রাতেই নরসিংদীর পলাশ থানার মাঝেরচড় থেকে ধর্ষক আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে আদালতে পাঠানো হবে।’

এর আগে শিশুটির বাবা জানান, রোববার সন্ধ্যায় সে বাসার পাশের একটি দোকানে সদাই কিনতে যাচ্ছিল। পথে স্থানীয় কলা বিক্রেতা আলামিন (৩৫) মেয়েটির মুখ চেপে ধরে তাকে পাশের বাঁশ ঝাড়ে নিয়ে যায়। এর পর সে মেয়েটির হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে ভোরে তাকে ঢামেকের ওসিসিতে নিয়ে আসে।

ওসিসি টপ নিউজ ঢামেক


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর