Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলিবিদ্ধ হয়ে খড়ের গাদায় পড়ে ছিল ‘ডাকাত’


১৫ জানুয়ারি ২০২০ ১৮:০১

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা থেকে সগীর মোল্লা (৪৮) নামে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, সগীর মোল্লা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

বুধবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার ভেচকি গ্রাম থেকে তাকে আটক গ্রেফতার করা হয়। সগীর মোল্লার বাড়ি বামনা উপজেলার ডুষখালী গ্রামে। তার বাবার নাম নাদের মোল্লা।

পুলিশ জানায়, ভেচকি গ্রামের আলম হাওলাদারের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ নিশ্চিত হয়েছে, সগীর মোল্লা ডাকাত দলের সদস্য। ভোর রাতে শৌচাগারে যাওয়ার জন্য বের হয়ে বাড়ির সামনে খড়ের গাধায় সগীর মোল্লাকে কাতরাতে দেখেন আলম। স্থানীয় চৌকিদারকে ডাকা হলে তিনি থানায় জানান।

সগীর মোল্লাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মনিরুজ্জামান বলেন, সগীর মোল্লার ডান কান বিছিন্ন হয়ে গেছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, গুলিবিদ্ধ সগীর মোল্লা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আন্তঃজেলা ডাকাত দল ডাকাত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর