Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক রাতে সরকারি সাত দফতরে চুরি


১৫ জানুয়ারি ২০২০ ১৯:০৪

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলায় এক রাতে সরকারি সাতটি দফতরে চুরির অভিযোগ উঠেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাতে এই চুরির ঘটনা ঘটে। দফতরগুলো হলো— উপজেলা ভূমি অফিস, উপজেলা হিসাবরক্ষণ অফিস, উপজেলা মৎস্য অফিস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়, উপজেলা যুব উন্নয়ন অফিস এবং আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক।

অভিযোগপত্র থেকে জানা যায়, গতকাল (মঙ্গলবার) দাফতরিক কাজ শেষে কর্মকর্তা-কর্মচারীরা বাড়ি চলে যান। সকালে কাজে এসে দুর্ঘটনার বিষয়টি বুঝতে পারেন। দুর্বৃত্তরা উপজেলা ভূমি অফিসের আলমিরা ভেঙে ১০ হাজার ৫শ টাকা এবং মৎস্য অফিসের ফাইল কেবিনেট ভেঙে ৩৫ হাজার টাকা নিয়ে গেছে বলে উল্লেখ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইউএনও গণপতি রায় সাংবাদিকদের বলেন, পুলিশ নিয়মিত টহল দিচ্ছে, সব সময় নিরাপত্তাকর্মী পাহারা দিচ্ছে। এতো নিরাপত্তার মধ্যেও চুরির ঘটনা দুঃখজনক। নাইট গার্ডদের দায়িত্বে অবহেলা রয়েছে বলে আমি মনে করছি। জিডি করা হয়েছে। পুলিশকে সিসিটিভি ফুটেজ সরবরাহ করা হয়েছে। ইতোমধ্যে তারা ফুটেজগুলো দেখেছেন। আশা করছি, দ্রুত অপরাধীরা ধরা পড়বে। নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত কেউ এই অপরাধে জড়িত থাকলে তাকেও ছাড় দেওয়া হবে না।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামিম হাসান সরদার বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

চুরি সরকারি দফতর


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর