Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসা ভাড়া না দিতে পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ


১৫ জানুয়ারি ২০২০ ২৩:৪৬

আশুলিয়া (ঢাকা): একমাসের বাসা ভাড়া দিতে না পারায় সাভারের আশুলিয়ায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী নারীর অভিযোগ, বাড়িওয়ালার নেতৃত্বে ধর্ষকরা তার সোনার চেন, বালা, কানের দুল ও নাকফুল খুলে নিয়েছে। এ ঘটনায় আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকা থেকে ওই বাড়ির মালিক অভিযুক্ত মো. কালামকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। বুধবার (১৫ জানুয়ারি) সকালে তিনি আশুলিয়া থানায় অভিযোগ করেন। বিকেলে কালামকে আটক করা হয়।

অভিযোগে ধর্ষণের শিকার ওই তরুণী উল্লেখ করেন, গত মাসের বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় বাড়িওয়ালা ও তার পাঁচ সহযোগী এ ঘটনা ঘটিয়েছে।

ওই তরুণী সাংবাদিকদের জানান, তার স্বামী মোটর শ্রমিক। স্বামীর আয় দিয়ে সংসার খরচ চলে। তিনি পোশাক কারখানার বেতন পেয়ে বাসা ভাড়া দেন। গত মাসে কারখানা থেকে বেতন না পাওয়ায় ডিসেম্বরের ভাড়া এখনো পরিশোধ করতে পারেননি তিনি। মঙ্গলবার রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম তার পাঁচ সঙ্গীকে নিয়ে ডিসেম্বর মাসের ভাড়া বাবদ ২ হাজার টাকা নিতে আসেন। ভাড়া দিতে না পারায় কালাম ও তার সহযোগীরা তার স্বামীকে পাশের ঘরে আটকে রাখেন। এরপর ভোর ৪টা পর্যন্ত তার ওপর শারীরিক নির্যাতন চালান।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, বাড়ির মালিক মো. কালামকে আটক করা হয়েছে। তবে তার সহযোগীরা এখনো পলাতক। তাদের ধরতে অভিযান চলছে।

দলবদ্ধ ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর