Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বন্ধুর মোটরসাইকেল চুরি করে ধরা’


১৬ জানুয়ারি ২০২০ ১৯:০৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। চুরি যাওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। তবে চুরির ঘটনাটি অভিনব। পুলিশ জানিয়েছে, দুই বন্ধু বসে চা খাচ্ছিলেন, এসময় এক বন্ধুর মোটরসাইকেল চুরি হয়। তদন্তে নেমে জানা যায়, অপর বন্ধুর পরিকল্পনাতেই চুরি হয়েছিল মোটরসাইকেলটি। গ্রেফতার তিনজনের মধ্যে একজন ‘ওই’ বন্ধু।

গ্রেফতার তিনজন হলো- মঈনুল হক বাবু (২২), মো. আরমান (২২) ও মো. রাসেল (২৮)। গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, গত মঙ্গলবার বিকেলে মঈনুল ও তার এক বন্ধু মোবারক আলাদা দু’টি মোটরসাইকেল নিয়ে সিআরবি এলাকায় যান। সেখানে একটি দোকানের সামনে পাশাপাশি মোটরসাইকেল রেখে চা খান তারা। পরে বের হয়ে দেখেন মোবারকের মোটরসাইকেল নেই। এসময় দু’জন মিলে আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলটি না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেন।

‘সিআরবি এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে আমরা আরমানকে শনাক্ত করি। ফুটেজে দেখা যায়, মঈনুল সিআরবিতে যাবার সময় তার মোটরসাইকেলের পেছনে আরমান ছিল। তখন আমরা মঈনুলকে আটক করলে জিজ্ঞাসাবাদে সে সত্যতা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী বায়েজিদ থেকে আরমানকে আটক করি। আরমানের তথ্যে চুরি করা মোটরসাইকেলসহ রাসেলকে আটক করি। তদন্তে জানা গেছে, মূলত মঈনুলের পরিকল্পনায় আরমান মোটরসাইকেলটি চুরি করেছে।’

ওসি জানান, নগরীর পাঁচলাইশ এলাকায় ‘হক মোটরস’ নামে একটি গ্যারেজের মালিক মঈনুল। গ্রেফতার তিনজনই সংঘবদ্ধ মোটরসাইকেল চোর। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

গ্রেফতার মোটরসাইকেল চুরি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর