Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমতাভিত্তিক নগরী গড়ার অঙ্গীকার সিপিবি প্রার্থীর


১৬ জানুয়ারি ২০২০ ২০:১৫

ঢাকা: নির্বাচিত হলে ঢাকাকে কর্মসংস্থানবান্ধব ও সমতাভিত্তিক নগরী হিসেবে গড়ে তুলবেন বলে অঙ্গীকার করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) মেয়র প্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেল।

তিনি বলেন, ঢাকা শহর শুধু টাকাওয়ালাদের না, এই শহরে মেহনতি শ্রমিক ও মধ্যবিত্তের সংখ্যাই বেশি। তাদের জন্য কর্মসংস্থানবান্ধব ও সমতাভিত্তিক মহানগরী গড়ে তোলা হবে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর উত্তরা ও দক্ষিণখান এলাকায় গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।

গণসংযোগে উপস্থিত ছিলেন সিপিবি’র কেন্দ্রীয় কমিটির অন্যতম সম্পাদক রুহিন হোসেন প্রিন্স। তিনি বলেন, রাজনৈতিক সিদ্ধান্ত ছাড়া ঢাকার উন্নয়ন ঘটানো সম্ভব না। এজন্য নীতিনিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বকে মেয়র নির্বাচিত করতে হবে। যারা ঢাকাকে লুটপাটের ক্ষেত্র বানিয়েছে, রাজনীতিতে নীতি বিসর্জন দিয়ে টাকাওয়ালাদের কাছে রাজনীতি বেচে দিয়েছে, তাদের পরাস্ত করাই এখন সময়ের দাবি। তিনি ভোটের দিন ভোটকেন্দ্রে এসে ভোট দিয়ে নিজেদের ভোটাধিকার নিশ্চিত করতে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানান।

এসময় সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সদস্য লুনা নূর, রুহুল আমিন, সিপিবি উত্তরা শাখার সম্পাদক জয়নাল আবেদীন, যুব ইউনিয়ন নেতা শরিফুল আনোয়ার সজ্জনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, বৃস্পতিবার সকাল থেকে রাজধানীর মোহাম্মাদপুর, তেজগাঁও, হাতিরঝিল, গুলশান, মিরপুর ও কাফরুল এলাকায় কাস্তে মার্কার সমর্থনে গণসংযোগ অনুষ্ঠিত হয়।

আহাম্মদ সাজেদুল হক রুবেল ডিএনসিসি নির্বাচন রুহিন হাসান প্রিন্স সিটি নির্বাচন সিপিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর