Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ার এমপি আব্দুল মান্নান লাইফ সাপোর্টে


১৭ জানুয়ারি ২০২০ ০০:৪৯

ঢাকা: বগুড়া-১ আসনের সংসদ সদস্য (এমপি) আব্দুল মান্নানের শারীরিক অবস্থা সংকটাপন্ন। রাজধানীর ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় বুকে ব্যাথা উঠলে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয় আব্দুল মান্নানকে। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাত ১১টার দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ সারাবাংলাকে জানিয়েছেন, এমপি আব্দুল মান্নানকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

আওয়ামী লীগের দফতর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে সংসদ ভবনে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান। সন্ধ্যায় সেখানেই বুকে ব্যাথা দেখা দিলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। সর্বশেষ এই নির্বাচনে নৌকা প্রতীকে মান্নান পেয়েছিলেন ২ লাখ ৬৭ হাজার ৯৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কাজী রফিকুল ইসলাম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছিলেন ১৬ হাজার ৬৯০ ভোট।

আব্দুল মান্নান টপ নিউজ লাইফ সাপোর্ট ল্যাব এইড সংসদ সদস্য আব্দুল মান্নান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর