Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার ব্যাংকে নতুন দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক


২০ জানুয়ারি ২০২০ ১৬:৫৬

ঢাকা: সম্প্রতি দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন মো. শহীদ হাসান মল্লিক ও শাহেদ সেকান্দার। গত ১ জানুয়ারি থেকে তাদের নতুন পদমর্যাদা কার্যকর হয়েছে।

মো. শহীদ হাসান মল্লিক তার দীর্ঘ ৩০ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি বিগত ১৮ বছর ধরে প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি নারায়ণগঞ্জ শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন।

বিজ্ঞাপন

শহীদ হাসান ১৯৯০ সালে আল-বারাকা ব্যাংক বাংলাদেশ লিমিটেডে তার পেশাজীবন শুরু করেন। পরবর্তীতে ২০০২ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডে যোগদান করেন।

এছাড়া শাহেদ সেকান্দার তার দীর্ঘ ৩৬ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে বহুমুখী অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি গত ১০ বছর ধরে প্রিমিয়ার ব্যাংকের উন্নয়নে এক অনন্য ভূমিকা রেখেছেন। বর্তমানে তিনি গুলশান শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান হিসেবে কর্মরত আছেন। তিনি ১৯৮৩ সালে ন্যাশনাল ব্যাংক লিমিটেডে তার পেশা জীবন শুরু করেছিলেন। পরবর্তীতে তিনি ন্যাশনাল ক্রেডিট লিমিটেড, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইনভেস্টমেন্ট ব্যাংক লিমিটেড এ তার পেশাজীবন অতিবাহিত করেছেন।

উপ ব্যবস্থাপক পরিচালক দি প্রিমিয়ার ব্যাংক শহীদ হাসান শাহেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর