Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানী থেকে চারজন হঠাৎ নিখোঁজ


২২ জানুয়ারি ২০২০ ০২:০৬

ঢাকা: একদিনে রাজধানী ঢাকা থেকে চারজন নিখোঁজের খবর পাওয়া গেছে। এরমধ্যে একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ব্যবসায়ী ওমর ফারুক মগবাজার এলাকা থেকে তিনদিন আগে নিখোঁজ হন। একই দিন সবুজবাগ এলাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর এক পুলিশ কর্মকর্তার ছেলে সপ্তম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী নিখোঁজ হন। এছাড়া মঙ্গলবার (২১ জানুয়ারি) আইডিবি ভবনে কম্পিউটার কিনতে গিয়ে দুজন তরুণ শিক্ষার্থীও নিখোঁজ হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার রাতে পুলিশ ও নিখোঁজদের পরিবার সারাবাংলাকে এসব তথ্য জানিয়েছেন।

নিখোঁজ ওমর ফারুকের বড়ভাই ইমরুল হাছান চৌধুরী জানান, তার ছোটভাই এয়ার কন্ডিশনের ব্যবসা করেন। তার ব্যবসা প্রতিষ্ঠান মগবাজারের রাজ্জাক প্লাজায়। গত ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় বাসা থেকে বের হন ওমর ফারুক। এরপর তার স্ত্রীর সঙ্গে বেলা আড়াইটার দিকে ফোনে কথা হয়। তখন বায়তুল মোকাররম মার্কেটে ছিলেন বলে জানান তিনি। কাজ শেষ করে সন্ধ্যার আগেই বাসায় ফেরার কথা ছিল তার। তবে এরপর আর ওমর ফারুক বাসায় ফেরেননি। এ ঘটনায় হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইমরুল হাছান চৌধুরী।

ছাত্রলীগের সাবেক এই নেতা নিখোঁজের তিনদিন পার হলেও পুলিশ এখনো তার খুঁজ পায়নি। এ ব্যাপারে হাতিরঝিল থানা পুলিশের এসআই মামুন চৌধুরী সারাবাংলাকে বলেন, ঘটনার তদন্ত চলছে। তবে এখনই কিছু বলা যাচ্ছে না।

এদিকে গত ১৯ জানুয়ারি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)-এর এসআই আব্দুল মোত্তালিবের সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছেলে মাজাহারুল ইসলাম অরণ্য খেলতে গিয়ে আর বাসায় ফেরত আসেনি। এ ঘটনায় সবুজবাগ থানায় একটি জিডি করা হয়েছে।

অরণ্যর বাবা মোত্তালিব সারাবাংলাকে বলেন, অরণ্য মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজে সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। ১৯ জানুয়ারি সকাল ১০ টার দিকে বাসাবো বালুর মাঠে খেলতে বের হয়ে আর বাসায় ফেরেনি সে। তাকে না পেয়ে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়েছে। এমনকি হাসপাতাল, থানা-পুলিশ, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ সকলের বাসায় খোঁজ করা হয়েছে।

নিখোঁজ অরণ্যের বাবা আরও বলেন, তারা বাসাবো এলাকাতেই থাকেন। অরণ্যকে অপহরণ করতে পারে এমন কোন শক্রু নেই তাদের।

বিজ্ঞাপন

এদিকে ২১ জানুয়ারি দুপুরে খালিদ হাসান ধ্রুব (১৯) ও তানজিম আল ইসলাম দিবস (১৭) নামে দুই তরুণ আগারগাঁও আইডিবি ভবনে ল্যাপটপ কিনতে বের হয়ে নিখোঁজ হয়েছেন। ওইদিন দুপুরে মোহাম্মদপুরের বাসা থেকে তারা হন। তবে এরপর আর কোনো খোঁজ মেলেনি তাদের। দুজনের কোনো খোঁজ না পাওয়ায় ওইদিন সন্ধ্যায় তেজগাঁও থানায় পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীমুর রশীদ তালুকদার সারাবাংলাকে বলেন, পরিবার থেকে করা একটি জিডি পেয়ে তদন্ত করতে গিয়ে কলার লোকেশনে তাদের অবস্থান সবশেষ মনিপুরী পাড়ায় পাওয়া গেছে। তাদের খুঁজে পেতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে।

নিখোঁজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর