Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপুরায় গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা


২২ জানুয়ারি ২০২০ ০৮:৪৮

ঢাকা: রাজধানীর রামপুরা হাইস্কুল রোডের একটি বাসায় গলায় ফাঁস দিয়ে জয়নব (৩০) নামের এক তরুণী আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১জানুয়ারি) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে মেয়েটিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা নয়ন নামের এক নারী জানান, পূর্ব রামপুরা হাইস্কুল রোডের একটি বাসার চতুর্থ তলায় থাকেন তিনি। বেলা তিনটার দিকে তাদের বাসায় আসে জয়নব নামের ওই তরুণী। তার ভাই কমলের সাথে এই মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাধে তার ভাইয়ের কাছে আসে। রুমের মধ্যে তার ভাই কমলের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে কমল বাসা থেকে চলে যায়।

তিনি আরও জানান, পরে মেয়েটি বাসার ভিতরে আরেকটি রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। তিনি ও তার মা অনেকক্ষণ তাকে দরজা খোলার জন্য ডাকতে থাকে। কিন্তু সে দরজা না খোলে না। পরে বাইরে থেকে মিস্ত্রি এনে দরজা ভেঙে ভিতরে ঢুকে তাকে ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ঝুলতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, কমল মাদকাসক্ত ছিল। তার বউ এক বছর আগে ডিভোর্স দিয়ে চলে গেছে। দুই বছরের একটি ছেলেও আছে তার।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রামপুরা থানায় জানানো হয়েছে।

আত্মহত্যা গলায় ফাঁস রামপুরা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর