Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যবসায়ীর টাকা ছিনতাই, পুলিশসহ গ্রেফতার ৪


২২ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনার ডুমুরিয়ায় ব্যবসায়ীর কাছ থেকে নয় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই পুলিশ সদস্যসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে ডুমুরিয়া থানা থেকে দুই পুলিশ সদস্য এবং সাতক্ষীরা থেকে বাকি দুইজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় দুই পুলিশ সদস্যের কাছ থেকে ছিনতাই করা ৬ লাখ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। খুলনার পুলিশ সুপার নিজামুল হক মোল্লা এসব তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

গ্রেফতাররা হলেন- ডুমুরিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রউফ বিশ্বাস, কনস্টেবল নাদিম, ট্রাকচালক মনির সরদার ও সহযোগী রাজু ঘোষ। এদের মধ্যে ট্রাকচালক মনির সাতক্ষীরা সদর উপজেলার কামালনগর গ্রামের মোকসেদ সরদারের ছেলে। রাজু ঘোষ সাতক্ষীরা সদরের পুরাতন সাতক্ষীরা গ্রামের স্বপন ঘোষের ছেলে।

ডুমুরিয়া থানা সূত্রে জানা গেছে, ১৫ ফেব্রুয়ারি সাতক্ষীরা সদর থানার নলকুড়া গ্রামের আব্দুল কাদের সরদারের ছেলে গরু ব্যবসায়ী গোলাম রসুল (লিটন) ও তার সহযোগীরা খুলনার ডুমুরিয়ায় গরু বিক্রি করে ৯ লাখ ১৫ হাজার টাকা নিয়ে ট্রাকে চড়ে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার চুকনগর খুলনা মহাসড়কে দু’জন লোক সাদা পোশাকে একটি নীল রঙের  ‘অ্যাপাসি’ মোটরসাইকেল দিয়ে ট্রাকটির গতিরোধ করে। ট্রাকে মাদক আছে বলে তারা তল্লাশি চালাতে থাকে। নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্র দেখিয়ে গরু ব্যবসায়ীদের কাছে থাকা  ৯ লাখ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনা ব্যবসায়ী লিটন ডুমরিয়া থানায় একটি মামলা করেন।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর