Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি অভিযোগে ব্যস্ত, আমরা ব্যস্ত উন্নয়নে: তাপস


২৫ জানুয়ারি ২০২০ ১৭:০১

ঢাকা: বিএনপি অভিযোগের রাজনীতি নিয়ে ব্যস্ত আর আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে ব্যস্ত বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর বাবুবাজার ব্রিজের নিচে নির্বাচনি গণসংযোগকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

বিএনপি প্রার্থীদের ওপর হামলা করা হচ্ছে এমন প্রশ্ন করা হলে তাপস বলেন, ‘আমরা গণসংযোগ করছি। ঢাকাবাসীর স্বতস্ফূর্ত সাড়া পাচ্ছি। বিপুল নেতাকর্মীসহ আমরা মানুষের দ্বারে দ্বারে ঘরে ঘরে যাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যজনক লক্ষ্য করছি, আমাদের প্রতিপক্ষ শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত। তাদের ঢাকাবাসীর জন্য উন্নয়নের কোনো রূপরেখা নেই। ঢাকাবাসীর মানোন্নয়নে কোনো কার্যক্রম নেই। তারা শুধু জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে ব্যস্ত।

তাপস বলেন, ‘বংশাল, কোতয়ালীবাসীর জন্য ৩০ বছর মহাপরিকল্পনার আওতায় উন্নত ঢাকা গড়ে তুলব। এই এলাকায় যে ঐতিহ্য রয়েছে সেটি সংরক্ষণ করব এবং বিশ্বাসীর কাছে তুলে ধরব। আমাদের ইশতেহারের কাজ শুরু হয়ে গেছে। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। আমরা সাড়া পাচ্ছি। যেখানে আমরা যাচ্ছি বিপুল সাড়া পাচ্ছি। আমরা আশা করছি, আমাদের নির্বাচনি ইশতেহার ২৮ বা ২৯ তারিখে ঢাকাবাসীর কাছে প্রকাশ করতে পারব। আমাদের সুন্দর ঢাকা, ঐতিহ্যের ঢাকা, আমাদের সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী পহেলা ফেব্রুয়ারি ভোট দিন। আমি মনে করি, এই নির্বাচন ঢাকাবাসীর কাছে নির্বাচন সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা ঢাকাবাসীর জন্য উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি নবসূচনা, নবযাত্রা আমরা করতে চাই।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করি, ঢাকাবাসী সেই উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে তাদের রায় দিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে। একইসঙ্গে আমাদের কাউন্সিলর প্রার্থীদেরকে নির্বাচিত করে আমাদের উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আমাদের ভোট দিয়ে রায় দেবেন।

এদিকে নির্বাচনি প্রচারণাকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আজকে পুরান ঢাকার সদরঘাট, তাঁতিবাজার, শাঁখারীবাজার, বংশাল এলাকায় নির্বাচনি গণসংযোগ করছেন তাপস।

ঢাকা সিটি নির্বাচন তাপস সিটি করপোরেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর