Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থালাইভা, মান্নাভান নাকি অন্যকিছু?


২৫ জানুয়ারি ২০২০ ১৭:২৮

তুমুল ব্যবসা করছে সদ্য মুক্তি পাওয়া রজনীকান্তের ‘দরবার’। এর মাঝেই নতুন ছবির কাজ শুরু করেছেন দক্ষিন ভারতের এই সুপারস্টার।

তামিল পরিচালক শিবার সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করছেন রজনীকান্ত। তবে সিনেমাটির নাম এতদিন নিশ্চিত ছিলনা। থালাইভা ১৬৮ নামে শুরু হয় এই প্রকল্পের কাজ। তবে এবার ছড়িয়েছে এই সিনেমার নাম হতে যাচ্ছে ‘মান্নাভান’। যদিও  নির্মাতা বা পরিচালকের পক্ষ থেকে এই তথ্য এখনও নিশ্চিত করা হয়নি। তবে সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে ভারতের কয়েকটি সংবাদমাধ্যম। খুব শীঘ্রই সিনেমাটির পোস্টারও রিলিজ হতে যাচ্ছে বলে জানানো হয়।

বিজ্ঞাপন

এদিকে থালাইভা ১৬৮ নামের প্রজেক্টটি নাম বদলে মান্নাভান করে পোস্টার করেছেন এক ভক্ত। সেই পোস্টারটি নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যাপক চর্চা চলছে।

তবে সূত্র এও বলছে, এই সিনেমাটির অন্য নাম নিয়েও ভাবছেন নির্মাতারা। মান্নাভান নামটি এখনও যে চূড়ান্ত হয়নি সে খবরও দিয়েছে সূত্র। কিন্তু নামটি যে সবার চেয়ে এগিয়ে আছে তাতে সন্দেহ নেই।

সান পিকচারের ব্যানারে এ সিনেমায় রজনীকান্তের সঙ্গে অভিনয় করেছেন কীর্তি সুরেশ, মিনা ও খুশবু। গত ডিসেম্বরে এ সিনেমাটির কাজ শুরু হয়। বর্তমানে চেন্নাইয়ে ছুটি কাটাচ্ছেন রজনীকান্ত। এ মাসের শেষের দিকে সিনেমাটির সেটে ফিরবেন তিনি।

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর