Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচনি প্রচারণায় সংঘর্ষ: ঢামেক হাসপাতালে ১১ জনকে চিকিৎসা


২৬ জানুয়ারি ২০২০ ১৮:২০

ঢাকা: রাজধানীর ওয়ারির গোপীবাগে নির্বাচনি প্রচারণায় সংঘর্ষে আহত ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ৩৯ নম্বর ওয়ার্ডের যুবলীগ কর্মী ইয়াসিন আরাফাত রকি (৩০) ও একই ওয়ার্ডের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন (৫৬), ওয়ারি থানার সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান (৪৮), ৩৯ নম্বর ওয়ার্ডের কৃষি ও সমবায় সম্পাদক আমির হোসেন (৫৬), হাশেম মোল্লা (৪০) মোবারক হোসেন (৪৭), আসিফ হোসন জেমস (৫০), মো. রাসেল (৩০), রমজান হোসেন (৩৫), মশিউর রহমান (৩৬) এবং রেজওয়ানুল ইসলাম রাতুল (২৬)।

এই ঘটনায় সময় টিভির ক্যামেরাম্যান আশরাফসহ আরও কয়েকজন আহত হয়েছেন। আশরাফকে আজগর আলী হাসপাতালে নেওয়া হয়েছে।

সংঘর্ষ প্রত্যাশিত নয়, সুষ্ঠু নির্বাচন চাই: ডিকসন

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, রোববার বেলা ২টার দিকে ৬ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। ইয়াসিনের মাথায় আঘাত আর সোহরাবের বাম চোখের পাশে ছোট কাটা আঘাত রয়েছে। তাদেরসহ বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইয়াসিনকে হাসপাতালে নিয়ে আসা জিল্লুর রহমান নামের এক ব্যাক্তি দাবি করে জানান, ইয়াসিনের বাসা টিকাটুলিতে। একটি মোটর পার্সের দোকানে কাজ করে সে। গোপীবাগ অভয় দাস লেনে দিয়ে যাওয়ার সময় একটি ইটের অংশ এসে তার মাথায় লাগে। পরে খবর পেয়ে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত সোহরাব হোসেন জানান, তারা আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলে নুর তাপস, কাউন্সিলর রোকন উদ্দিন ও মহিলা কাউন্সিলর লাভলী চৌধুরির নির্বাচনি মিছিল করছিলেন। মিছিল শেষে সেন্ট্রাল ওমেন্স কলেজের পাশে তাদের নির্বাচনির ক্যাম্পের অবস্থান করছিলেন। তখন বিএনপির মেয়র প্রার্থীর সমর্থকরা মিছিল নিয়ে ওই এলাকায় আসে। এরপর তারা ক্যাম্পে ইটপাটকেল ছুড়তে থাকে। সেই ইুটের আঘাতে তারা আহত হয়েছেন।

গোপীবাগ নির্বাচনি প্রচারণা


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর