Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ৮ সদস্য গ্রেফতার


২৭ জানুয়ারি ২০২০ ১৫:১৫

নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর, কেরানীগঞ্জ ও মুগদা এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ পাসপোর্ট ও বিমান টিকেট জব্দ করা হয়। উদ্ধার করা হয় দুই তরুণীকে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‍্যাব-১১ এর সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এএসপি আলেপ উদ্দিন। র‍্যাব-১১ এর একটি দল এ অভিযানটি পরিচালনা করে।

বিজ্ঞাপন

নারী পাচারকারী চক্রের সদস্যরা হল- লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকার শাহাবুদ্দিন, নোয়াখালীর শ্যামবাগের হৃদয় আহমেদ, চাঁদপুরের হাজীগঞ্জের মামুন, মাদারীপুরের কালকিনি এলাকার স্বপন হোসেন, চট্টগ্রামের মীরসরাইয়ের শিপন, মুন্সীগঞ্জের লৌহজং এলাকার রিজভী হোসেন অপু, পটুয়াখালীর বাউফলের মুসা ওরফে জীবন ও চাঁদপুরের মতলবের শিল্পী আক্তার।

এসময় তাদের কাছ থেকে ৩৯টি পাসপোর্ট, ৬৬টি পাসপোর্টের ফটোকপি, ১৮টি বিমান টিকেটের ফটোকপি, ৩৬টি ভিসার ফটোকপি, ১টি সিপিইউ, ১৯টি মোবাইল জব্দ করা হয়। তাদের হেফাজতে থাকা ২ জন তরুণীকেও এসময় উদ্ধার করা হয়।

এএসপি আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানান সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য তারা।

নারী পাচারকারী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর