Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি আটক


২৭ জানুয়ারি ২০২০ ২০:০৮

ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি বাবু মিয়া ওরফে অপুকে আটক করেছে র‌্যাব।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান।

এদিন ভোরে উপজেলার জগন্নাথপুরে বাড়ির পাশে থেকে অপুকে আটক করা হয়। মোহাম্মদ যোবায়ের আরও জানান, অপু ছিনতাই চক্রের অন্যতম সক্রিয় সদস্য। গত ১৫ জানুয়ারি এক কিশোরী জগন্নাথপুর রেল লইনের পাশে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। সেই মামলার প্রধান আসামি অপু।

তিনি জানান, ধর্ষণের শিকার কিশোরী গাজীপুরের টঙ্গীতে তার খালার বাসায় ছিল। ১৫ জানুয়ারি সে খালার সঙ্গে অভিমান করে সুনামগঞ্জে উদ্দেশে বাসে রওনা হয়। ভৈরব বাসস্ট্যান্ডে নামলে অপুর নেতৃত্বে আরও চারজন তাকে সিলেট বাসস্ট্যান্ডে পৌঁছে দেবে বলে রিকশায় তুলে নেয়। এরপর জগন্নাথপুর রেল লইনের পাশে নিয়ে প্রায় সাড়ে তিন ঘণ্টা পালাক্রমে ধর্ষণ করে। ওই কিশোরী জ্ঞান ফিরে পেলে রাত ১টার দিকে ধর্ষকদের দু’জন তাকে রেলওয়ে স্টেশনে পৌঁছে দিয়ে পালিয়ে যায়।

বিষয়টি জানার পর স্থানীয়রা কিশোরীকে রেলওয়ে পুলিশ হেফাজতে রেখে আসে। ওই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর খালা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপু তার অপরাধ স্বীকার করেছে। র‌্যাব বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে— বলেন যোবায়ের।

সংবাদ সম্মেলনে জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথ উপস্থিত ছিলেন।

দলবদ্ধ ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর