Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাস উল্টে প্রাণ গেল দুজনের


২৮ জানুয়ারি ২০২০ ১৪:০২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানে যাত্রীবাহী বাস উল্টে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষকসহ কমপক্ষে ১০ জন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে চট্টগ্রামের রাউজান উপজেলার পাহাড়তলী পিংক সিটির অদূরে এই দুর্ঘটনা ঘটে। রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহতরা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার শিলক গ্রামের জাহানারা বেগম (৫৫) ও একই উপজেলার ইমাম হোসেন (৫০)। তাদের বিস্তারিত পরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া রাঙ্গুনিয়া ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার লিটন হাওলাদার সারাবাংলাকে জানান, চট্টগ্রাম নগরীর চান্দগাঁও বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া আল্লাহর দান পরিবহনের বাসটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা যাচ্ছিল। রাউজানের পিংক সিটির পূর্বদিক অতিক্রমের সময় বাসটির চাকা পাংচার হয়ে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ গিয়ে বাসের নিচে আটকে পড়া অবস্থায় দুজনের মৃতদেহ উদ্ধার করে।

লিটন বলেন, ‘একজনের পা বাসের মধ্যে আটকে ছিল। তাকে আমরা জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া আরও কমপক্ষে ৮ থেকে ৯ জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।’

চুয়েটের কর্মকর্তা ফজলুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত বাসে করে চুয়েটে যাচ্ছিলেন মেকানিক্যাল বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আবদুর রাজ্জাক এবং পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং বিভাগের প্রভাষক নাদিয়া মাহজাবীন। উভয়েই গুরুতর আহত হয়েছে। তাদের চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম প্রাণ বাস উল্টে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর