Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্রুতগামী বাসের নিচে চারটি জীবনের অবসান


২৯ জানুয়ারি ২০২০ ১৯:১৩

ময়মনসিংহ: বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতার জন্য কার্ড করতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদে যাচ্ছিলেন কয়েকজন। সেজন্য উঠেছিলেন একটি অটোরিকশায়। পথে সেই অটোরিকশাটিকে চাপা দেয় একটি যাত্রীবাহী বাস। আর এতে মৃত্যু হয়েছে চারজনের।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের কলতাপাড়া চরশ্রীরামপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উজান কাশিয়ারা গ্রামের ছাহারা বানু (৬২), লাল মিয়া (৫০), তাঁর মা রাবেয়া খাতুন (৭৫) ও সুতিরপাড়া গ্রামের অটো চালক রফিকুল ইসলাম (৫৫)। এদের মধ্যে লাল মিয়া শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

গৌরিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, বুধবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ  মহাসড়কের কলতাপাড়া চরশ্রীরামপুর এলাকায় ময়মনসিংহগামী একটি বাস উল্টোদিক থেকে আসা অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাবেয়া খাতুনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়। পুলিশ বাসটিকে আটক করেছে বলেও জানান ওসি।

নিহতদের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বয়স্ক ভাতা এবং প্রতিবন্ধী ভাতার কার্ড করার জন্য গৌরীপুর উপজেলা পরিষদে যাচ্ছিলেন ছাহারা বানু, লাল মিয়া ও রাবেয়া খাতুন। কিন্তু তার আগেই দ্রুতগামী বাস কেড়ে নিল তাদের জীবন।

বাসচাপায় মৃত্যু সড়ক দুর্ঘটনা সড়ক দুর্ঘটনায় মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর