Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এআইবিএল’র ‘বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন’ অনুষ্ঠিত


১ ফেব্রুয়ারি ২০২০ ০১:১৮

ঢাকা: আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরুমে এই সম্মেলনের আয়োজন করা হয়। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন- পরিচালক পর্ষদের সদস্য হাফেজ মো. এনায়েত উল্যা, মো. আমির উদ্দিন, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মো. হারুন-অর-রশীদ খান, মো. আনোয়ার হোসেন, বদিউর রহমান, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ এবং আহামেদুল হক।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, এস এম জাফর, মোহাম্মদ জুবায়ের ওয়াফা, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমানসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে ব্যাংকের ১৮২টি শাখার ব্যবস্থাপকরাও অংশ নেন।

সম্মেলনে ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকদের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৯ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ৩২ হাজার ৪০১ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ২৯ হাজার ২৬০ কোটি টাকা। এছাড়া আমদানি ও রফতানির পরিমান ছিলো যথাক্রমে ১৭ হাজার ১৬১ কোটি এবং ১০ হাজার ৮৯৭ কোটি টাকা।

আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংক বার্ষিক ব্যবসায়িক সম্মেলন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর