Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিরিয়ানী নয় গুলিই প্রাপ্য দেশদ্রোহী সন্ত্রাসীদের: যোগী আদিত্যনাথ


২ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩৭

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা যোগী আদিত্যনাথ শনিবার (১ জানুয়ারি) দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে বলেছেন, নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই তারা সন্ত্রাসীদের চিহ্নিত করা শুরু করেছেন, দেশদ্রোহী সন্ত্রাসীদের বিরিয়ানী নয় গুলিই প্রাপ্য। খবর পিটিআই, এনডিটিভি।

এর আগে, দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়ালের সমালোচনা করে যোগী আদিত্যনাথ বলেছেন, তিনি দিল্লির মানুষকে সুপেয় পানির ব্যবস্থা করে দিতে পারেন না, কিন্তু শাহীনবাগে অবস্থান নেওয়া সন্ত্রাসীদের বিরিয়ানীর ব্যবস্থা করে দেন।

এদিকে, দিল্লির বিধানসভা নির্বাচনের প্রচারণায় দিল্লির কারাওয়াল নগর, আদর্শ নগর, নারেলা এবং রোহিনীতে কয়েকটি সভায় অংশ নেন যোগী আদিত্যনাথ। তার সব বক্তব্যে ঘুরে ফিরে বুলেট, বিরিয়ানী আর পাকিস্তানের প্রসঙ্গ এসেছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যমগুলো।

যোগী আদিত্যনাথ অপর এক নির্বাচনি সভায় বলেছেন, পাকিস্তানের কাছ থেকে টাকা নিয়ে সিএএ বিরোধীরা সরকারি সম্পত্তিতে ভাঙচুর চালিয়েছে। আর তাতে সমর্থন যুগিয়েছে আম আদমি পার্টি আর ভারতীয় কংগ্রেস।

তিনি আরও বলেন কেজরিওয়াল তাদের বিরিয়ানী খাওয়াতে পারেন কিন্তু আমরা তাদেরকে প্রাপ্য বুলেটই উপহার দিয়েছি। দেশদ্রোহী সন্ত্রাসীদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে ফেব্রুয়ারির ১১ তারিখ দিল্লি বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষ নিতে সবাইকে আহ্বান জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে গান্ধীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক শান্তিপূর্ণ শিক্ষার্থী পদযাত্রায় গুলি চালায় এক বিজেপি সমর্থক। তার গুলিতে গণযোগাযোগ বিভাগের একজন শিক্ষার্থী আহত হন।

অরবিন্দ কেজরিওয়াল উত্তরপ্রদেশ দিল্লি যোগী আদিত্যনাথ সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর