Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক সকালেই ট্রাকের নিচে ৩ প্রাণ


৩ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১২

বগুড়া: বগুড়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ ফেব্রুয়ারি) ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুরে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪), মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) ও শাজাহানপুরের রবিন (২৪)।

শিবগঞ্জের মোকামতলা ফাঁড়ির ইনচার্জ সনাতন সরকার জানান, হানজেলা ও রনি মোটরসাইকেলযোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথে পাবনাগামী একটি পাথর বোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

অন্যদিকে বেলা ১১টার দিকে বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় রবিন (২৪) নামের আরেক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। উপজেলার কামারপাড়া গ্রামের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিন শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের মামুন মিয়ার ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

বগুড়ার শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, সোমবার সকালে রবিন মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে কামারপাড়া গ্রামের রাস্তায় ইট ভাটার মাটিবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তার মৃতদেহ নিয়ে যান স্বজনরা। স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ৈ গেছেন। তবে তাদের আটকের চেষ্টা চলছে।

ট্রাকচাপায় মৃত্যু তিনজনের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর