Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএসসিসি’র ৩১ নম্বর ওয়ার্ডের ফল স্থগিত


৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:১১

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদের ফলাফল স্থগিত করা হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতের স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে ৩১ নম্বর ওয়ার্ডের ফলাফল স্থগিত করা হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সরকার (সিটি করপোরেশন) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি (৪২:১) অনুসারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ ওয়ার্ড ৩১ এর নির্বাচনি ফলাফল ঘোষণা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। ফলাফল স্থগিত সংক্রান্ত কপি সারাবাংলার কাছে রয়েছে।

ইসি সূত্র জানায়, ঢাকা দক্ষিণ সিটির ৩১ নম্বর ওয়ার্ড থেকে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেলকে টিফিন ক্যারিয়ার প্রতীকে ২১০ ভোটের ব্যবধানে জয়ী ঘোষণা করা হয়। কিন্তু ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ মোহাম্মদ আলমগীর ঘুড়ি প্রতীকের প্রার্থী দাবি করেন তিনি ২৭ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। একটি কেন্দ্রে আলমগীরের টিফিন ক্যারিয়ার প্রতীকের ভোট ভুলবশত বেশি দেখানো হয়েছে।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ মোহাম্মদ আলমগীর এ বিষয়ে রিটানিং কর্মকর্তার কাছে অভিযোগ করলে ৩১ নম্বর ওয়ার্ডের ফলাফল স্থগিত করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এর আগে, গতকাল রোববার আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অভিযোগ করেন, ৩১ নম্বর ওয়ার্ডের আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়-২ পুরুষ কেন্দ্রে তিনি পেয়েছেন ৪৩৯ ভোট। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেল পেয়েছেন ২২৬ ভোট। কিন্তু ঘোষিত ফলাফলে তা উল্টো দেখানো হয়েছে। যে কারণে ঘোষিত ফলাফলে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেল ২১০ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করা হয়।

এ ব্যাপারে ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেনকে একাধিকবার ফোন করা হলেও তিনি কোনো উত্তর দেননি।

৩১ নম্বর ওয়ার্ড টপ নিউজ ঢাকার দুই সিটি নির্বাচন ফলাফল স্থগিত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর