Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিককে মারধরের মামলায় এনু-রুপনের জামিন


৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩১

ফাইল ছবি

ঢাকা: সাংবাদিককে মারধরের মামলায় ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এনু ও যুগ্ম-সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার জামিন মঞ্জুর করেছেন আদালত। বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির চিত্র সাংবাদিক (ক্যামেরাম্যান) আল আমিন মারধরের ঘটনায় এই মামলা দায়ের করা হয়েছিল।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিল্লাত হোসেন আসামিদের ৫০০ টাকা মুচলেকায় এ জামিনের আদেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ২১ জানুয়ারি রাজধানীর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূর আলম মামলাটিতে আসামিদের গ্রেফতার দেখানোসহ সাত দিনের রিমান্ড আবেদন করেন। এরপর গত ২৬ জানুয়ারি আসামিদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করে সোমবার (৩ ফেব্রুয়ারি) রিমান্ড শুনানির দিন ধার্য করেন আদালত।

গত ১৩ জানুয়ারি ভোরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় এনু-রুপনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২টি জমির দলিল, পাঁচটি গাড়ির কাগজপত্র ও ৯১টি ব্যাংক হিসাবে ১৯ কোটি টাকা থাকার প্রমাণ পাওয়া যায়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ ৪০ লাখ টাকা ও ১২টি মোবাইল জব্দ করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, রাজধানীর গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনু ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপনকে দুদকের মামলায় রিমান্ড আবেদনের শুনানির জন্য গত ১৯ জানুয়ারি মহানগর দায়রা জজ আদালতে ওঠানোর সময় বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির ক্যামেরাপারসন আল আমিন ওই দৃশ্য ভিডিও ধারণ করছিলেন। ওই সময় রুপন ও এনুর নির্দেশে ৮/১০ জন সমর্থক ক্যামেরাপারসন আল আমিনের ওপরে হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল ঘুষি মারেন।

বিজ্ঞাপন

এনু-রুপন জামিন মারধরের মামলায়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর