Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশির তিনজনই মৌলভীবাজারের


৪ ফেব্রুয়ারি ২০২০ ০১:০৫

মধ্যপ্রাচ্যের ওমানে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৫ বাংলাদেশি। তাদের তিনজনের বাড়ি মৌলভীবাজারে। বাকি দুজনকে এখনো শনাক্ত করা যায়নি।

নিহতের স্বজনেরা জানান, রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাজ শেষে ঘরে ফেরার সময় প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই চার বাংলাদেশির মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

এরা হলেন- কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামের লিয়াকত আলী (৩৫), শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের সবুর আলী (৩৩) ও কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের চিতলীয়া বাজারের টিলালাইনের আলম আহমদ (৩৫)।

ওমানে কর্মরত লিয়াকত আলীর শ্যালক জসিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলেই তিনজনকে চিনতে পারলেও অপর দু’জনের চেহারা বিকৃত হওয়ায় চেনা যায়নি।
স্থানীয় ইউপি সদস্য শামীম আহমদ সারাবাংলাকে জানান, আব্দুল বাছিতের ছেলে নিহত আলম আহমদ পাঁচ মাস আগে ওমানে যান। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার মৃত্যুর সংবাদে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

সঞ্জরপুর গ্রামের নিহত সবুর আলীর মামাতো ভাই কামাল খান বলেন, আব্দুস শহীদের ছেলে সবুর আলী ১০ বছর ধরে ওমানে ছিলেন। দুই বছর আগে দেশে এসেছিলেন। কিছুদিন থাকার পর আবার ওমানে যান। তিনি বলেন, তার মা আছেন, বাবা নেই। চার ভাই ও চার বোন আছে তার। নিহত সবুর দুই মেয়ে ও এক ছেলের বাবা।

এ বিষয়ে হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু সারাবাংলাকে বলেন, ‘আমার ইউনিয়নের লিয়াকত আলীসহ নিহত তিনজনের লাশ যাতে তাড়াতাড়ি দেশে ফিরে আসে, সেজন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর