Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ‘ডাকাতে’র মৃত্যু


৪ ফেব্রুয়ারি ২০২০ ১৪:০৯

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা নাগরিকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম ইলিয়াছ (৪০)। র‌্যাবের দাবি, নিহত ইলিয়াছ পেশায় ডাকাত ছিলেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাশে এ ঘটনা ঘটে। নিহত ইলিয়াছ টেকনাফ ২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা। এসময় ঘটনাস্থল থেকে একটি থ্রি কোয়ার্টার বন্দুক, একটি ওয়ান শ্যুটার গান ও চারটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, গতরাতে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ২০ রোহিঙ্গা নাগরিক আহত হয়। এরপর রাতে র‌্যাবের একটি দল নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান চালায়। এ সময় র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতরা স্থানীয় পাহাড়ে পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইলিয়াছকে উদ্ধার করা হয়।

পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

টেকনাফে বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধ রোহিঙ্গা ডাকাতের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর