Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে কটূক্তি, ইউপি চেয়ারম্যানকে আদালতে তলব


৪ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৩২

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের করা একটি মামলায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানাধীন গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইনামুল হাসানকে তলব করেছেন আদালত।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম শহিদুল ইলাম মামলার অভিযোগ আমলে নিয়ে আগামী ২৬ ফেব্রুয়ারি আসামি ইনামুল হাসানকে আদালতে হাজির হতে বলেছেন।

এদিনই রাজধানীর সেন্টাল ল’ কলেজের আইনের ছাত্র এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপ-প্রচার সম্পাদক সৈয়দ রিয়াদ মিয়া এ মামলাটি দায়ের করেন।

এদিকে মামলায় বাদী পক্ষে অ্যাডভোকেট মোস্তফা কামাল, মবিনুল ইসলাম, প্রিয়লাল সাহা, সৈয়দা ফরিদা ইয়াসমিন জেসি ও সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান মামলা পরিচালনা করেন।

মামলার অভিযোগে বলা হয়, চলতি মাসের ৮ জানুয়ারি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার গোপালপুর ইউনিয়নের পাড়াগ্রাম বাজার মোড় এলাকার কিছু লোকের সরকারের দেওয়া বিনামূল্যের ঘর বরাদ্দ, বয়স্ক ও বিধবাভাতা নিয়ে অনিয়মের বিষয়ে উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, ‘প্রধানমন্ত্রী ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসেছেন, তখন ন্যায় কোথায় ছিল, বঙ্গবন্ধুর আদর্শ কোথায় ছিল? শেখ মুজিবুর রহমান তো পকিস্থান ভাঙছে, দুই পাকিস্তান এক থাকলে দেশ আরও সুন্দর হইত।’

এছাড়া বলেন, ‘তারে (বঙ্গবন্ধু) নিয়ে লাফালাফির কি আছে? তার (আসামির) বাপ রাজাকার ছিল তাতে কি হয়েছে, তোদের শেখ হাসিনা কি তাই বইলা আমার চেয়ারম্যান হওয়া ঠেকাইতে পারছে?’ মর্মে বক্তব্য উপস্থাপন করেন। যা একটি দৈনিক এবং দুইটি অনলাইন নিউজপোটালে প্রকাশিত হয়।

কটূক্তি তলব প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর