Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জে কাভার্ডভ্যান চাপায় বাবা-মেয়ের মৃত্যু


৪ ফেব্রুয়ারি ২০২০ ২০:১৩

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলায় একটি কাভার্ডভ্যান চাপায় বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরেক মেয়ে।

মঙ্গলবার (৪ফেব্রুয়ারি) বিকেলে মহাসড়কের জাগীর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- হেদায়েতুল হক (৪৭) এবং তার তিন বছরের মেয়ে তাসদিকা সওদা হেদায়েত ওরফে সারা। আর আহত আরেক মেয়ে তাসনুবা হেদায়েত ওরফে হাফসা (১০)। খোন্দকার দেলোয়ার হোসেন কলেজের জীববিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন হেদায়েতুল হক।

গোলড়া হাইওয়ে পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে হেদায়েতুল গোলড়া গ্রামের নিজ বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে জেলা শহরে যাচ্ছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর এলাকায় পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হেদায়েতুল ও তার মেয়ে সারার মৃত্যু হয়। আর গুরুতর আহত হয় হেদায়েতুলের বড় মেয়ে হাফসা। উন্নত চিকিৎসার জন্য হাফসাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, বাবা ও মেয়ের মৃতদেহ হাইওয়ে থানায় রয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কাভার্ডভ্যান চাপা বাবা-মেয়ে মানিকগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর