Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিককে গরম পানিতে ঝলসে দেওয়ার অভিযোগ


৪ ফেব্রুয়ারি ২০২০ ২৩:৫৩

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট মানিকদি এলাকায় সাইদুল ইসলাম (২৮) নামের এক যুবককে গরম পানি দিয়ে ঝলসে দেওয়া অভিযোগ উঠেছে প্রেমিকার (১৮) বিরুদ্ধে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) শিবলু মিয়া এ ঘটনা নিশ্চিত করেছেন।

শিবলু মিয়া বলেন, জানতে পেরেছি তাদের মধ্যে ৪ বছরের প্রেমের সম্পর্ক। দক্ষিণ মানিকদির ওই বাসায় গৃহকর্মীর কাজ করে মেয়েটি। কয়েকবছর আগে একই বাসায় মালিকের গাড়ি চালাত সাইদুল। তখন থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এখন ছেলেটি পাশের এলাকায় থাকে। এদিন দুপুর আড়াইটার দিকে ওই বাসায় কেউ না থাকায় মেয়েটি ফোন করে ছেলেটিকে বাসায় যেতে বলে। এরপর তারা রুমে সময় কাটায়। এক পর্যায়ে মেয়েটি ছেলেটির শরীরে গরম পানি ঢেলে দেয়। পরে বাসার মালিক ৯৯৯ নাইনে ফোন দিলে পরে খবর পেয়ে ওই বাসায় গিয়ে তাকে উদ্ধার করে।

বিকেল ৪টার দিকে বাসার তৃতীয় তলা থেকে দগ্ধ অবস্থায় সাইদুলকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় বলেও জানান এসআই শিবলু মিয়া।

দগ্ধ সাইদুল জানান, তিনি বিবাহিত। প্রায় চার বছর ধরে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক রয়েছে। দুজনের বিয়ের কথা চলছিল। দুপুরে মেয়েটি তাকে বারবার ফোন দিয়ে তার বাসায় যেতে বলে। এক পর্যায়ে তিনি ওই বাসায় যান। তারা একটি রুমে সময় কাটাচ্ছিলেন। মেয়েটি তাকে বিয়ে করে চট্টগ্রামে নিয়ে যাওয়ার কথা বলে। তবে সাইদুল তাকে বিয়ে করলেও ঢাকায় রাখবে বলে জানান। এটি নিয়েই তাদের মধ্যে একটু মনমালিন্য চলতে থাকে। এক পর্যায়ে বাড়ির মালিকের স্ত্রী বাসায় চলে আসে। পরে কোনো কিছু না বুঝার আগেই মেয়েটি রান্নাঘর থেকে গরম পানি এনে তার শরীরে ঢেলে দেয়।

গরম পানিতে ঝলসে দেওয়া ঢামেক বার্ন ইউনিট


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর