Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডিএমপি থেকে শূন্য হাতে ফিরল বিএনপি


৬ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৪

ঢাকা: সমাবেশের অনুমতি চাইতে গিয়ে ঢাকা মেট্টোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে শূন্য হাতে ফিরেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামের সঙ্গে দেখা করেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূর্তি উপলক্ষে আগামী ৮ ফেব্রুয়ারি নয়াপল্টনে সমাবেশ করার  অনুমতি চেয়ে ডিএমপিকে যে চিঠি দেওয়া হয়েছিল, সেটির আপডেট জানতে চান তারা।

জবাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম বিএনপি’র প্রতিনিধি দলকে বলেন, ‘ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে অনুমতির বিষয়টি বিএনপিকে যথা সময়ে জানিয়ে দেওয়া হবে।’ 

বিএনপির প্রতিনিধি দলে থাকা অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ সারাবাংলাকে বলেন, ‘আমরা পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলামের সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের বলেছেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে অনুমতির বিষয়টি পরে জানিয়ে দেবেন।’

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূর্ণ হচ্ছে। দিবসটি উপলক্ষে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল (০৭ ফেব্রুয়ারি) সারাদেশে খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি চেয়ে মসজিদে মসজিদে দোয়া। এবং আগামী ৮ ফেব্রুয়ারি রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ। পাশাপাশি সারা দেশ জেলা সদরে জনসভা।

টপ নিউজ সমাবেশ করতে চায় বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর