Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বন্দুকযুদ্ধে’ কহিদুল ডাকাতের মৃত্যু, ২ পুলিশ সদস্য আহত


৭ ফেব্রুয়ারি ২০২০ ১২:৫৮

হিলি (দিনাজপুর): দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তৌহিদুল ইসলাম ওরফে কহিদুল নামে এক ডাকাত মারা গেছেন। এসময় পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) ও একজন কনস্টেবল আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, ‘কহিদুল ডাকাত’ একাধিক মামলার আসামি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। ‘বন্দুকযুদ্ধে’র সময় আহত দুই পুলিশ হলেন— এসআই মাহে আলম ও কনস্টেবল ফজলুল হক। ঘটনাস্থল থেকে পাইপগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ জানান, উপজেলার কাশিয়াডাঙ্গা নামক এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে— এমন গোপন খবর পেয়ে এএসপি আখিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। সেখানে পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ঁতে থাকে। পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি করলে তৌহিদুল ইসলাম ওরফে কহিদুল ঘটনাস্থলেই মারা যায়। অন্য ডাকাতরা এসময় পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তাজাগুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, কহিদুল এই এলাকার একজন কুখ্যাত ডাকাত ছিলেন। তার নামে অনেকগুলো মামলা রয়েছে। তিনি উপজেলার ধাওয়া নশিপুর গ্রামের মৃত সালামত প্রধানের ছেলে।

কহিদুল ডাকাত টপ নিউজ বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর