Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্নোগ্রাফি মামলায় রাবি ছাত্রলীগকর্মী রিমান্ডে


১০ ফেব্রুয়ারি ২০২০ ২০:১০

রাজশাহী: বান্ধবীকে মেসে ডেকে নেওয়ার পর তাকে ধর্ষণ ও ভিডিওধারণ করার মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী মাহফুজুর সারদকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর হাকিম আদালতের বিচারক সেলিম রাজা আসামিকে দুইদিনের রিমান্ডে পাঠান।

এছাড়া মামলায় আরও তিনজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ এস এম মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে মতিহার থানার (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মাহফুজুর সারদ (২২) তার এক বান্ধবীকে কাজলা সাঁকপাড়া এলাকার মেসে নিয়ে ধর্ষণ করে। এ সময় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী প্লাবন সরকার, রাফসান, জয়, জীবন ও বিশাল ধর্ষণের ঘটনা ভিডিও করে।

ধর্ষণের পরে ওই ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে তারা। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় তারা। ধর্ষণের শিকার রাবি ছাত্রীটি তার বাবা-মাকে বিষয়টি জানায়।

গত ২৭ জানুয়ারি দুপুরে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা ও মা এসে মতিহার থানায় মামলা দায়ের করে। মামলার পর মতিহার থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাবির অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহবুবুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (২১) ও তার দুই বন্ধু প্লাবন তালুকদার (২১) এবং রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র রাফসানকে (২২) গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

এদিকে, গত রোববার রাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষক মাহফুজুর রহমানের দুই বন্ধু মতিহার কাজলা এলাকার জীবন (২৫) ও জয়কে (২২) গ্রেফতার করা হয়েছে বলে জানান মতিহার থানার ইনচার্জ এস এম মাসুদ পারভেজ। এছাড়া পলাতক আসামি বিশালকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

ধর্ষণ রাজশাহী বিশ্ববিদ্যালয় রাবি রাবি ছাত্রলীগ কর্মী


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর