Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ জয়ী তামিম ও তৌহিদকে বরণ করে নিল বগুড়াবাসী


১৪ ফেব্রুয়ারি ২০২০ ০৬:৫০

বগুড়া: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের ২ খেলোয়ার তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়ের জন্মস্থান বগুড়া। বিশ্বকাপ জয় করে দুজনেই ফিরে যান নিজ জন্মভূমি বগুড়াতে। আর সেখানে তাদের বরণ করে নেন ক্রিকেট ভক্তরা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ার বনানীতে পৌঁছালে তামিম ও তৌহিদকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা বগুড়ার দুই কৃতি সন্তানকে পেয়ে আনন্দিত হয়ে উঠে।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা তাদেরকে সহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।

তানজিদ হাসান তামিম বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয় দেশের ১৬ কোটি মানুষের বিজয়।

তিনি বলেন, আমাদের ক্রিকেট গুরু, আমাদের ক্রিকেট শিক্ষক মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছি। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজন সহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মুসলেম স্যারের জন্য একটি দোয়ার আয়োজন করব। আপনারা সবাই সেখানে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভ্যানু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণ সংবর্ধনার আয়োজন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব শেখ, সদস্য আরিফুর রহমান আরিফসহ অন্যান্যরা।

বগুড়া জিলা স্কুলের ছাত্র তামিমের গ্রামের বাড়ী সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। তৌহিদ হৃদয়ের গ্রামের বাড়ী গাবতলী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে।

অনূর্ধ্ব ১৯ ক্রিকেট তানজিদ হাসান তামিম তৌহিদ হৃদয় বগুড়া বাংলাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর