Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে ছুরিকাঘাতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকের মৃত্যু


১৫ ফেব্রুয়ারি ২০২০ ১২:৪৩

দিনাজপুর: দিনাজপুরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বোচাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মঞ্জুর রহমান মঞ্জুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে বোচাগঞ্জ উপজেলার ছাতোইল ইউপি’র শুকদেবপুর চৌরাস্তা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মো. মঞ্জুর রহমান মঞ্জু (৩২) বোচাগঞ্জ উপজেলার ধনতোলা শাহাপাড়া গ্রামের মো.ওবায়দুর রহমানের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, টাকা লেনদেন নিয়ে মঞ্জু’র সঙ্গে সজল চৌধুরী নামে একজনের বিবাদ ছিল। মোবাইল ফোনে তাদের মধ্যে কথা কাটাকাটিও হয়। তারা কে অন্যকে দেখে নেওয়ারও হুমকি দেন। গতরাতে মঞ্জু মোটরসাইকেল যোগে ৩ বন্ধুকে নিয়ে শুকদেবপুর চৌরাস্তায় যান। সেখানে কয়েকজনকে সঙ্গে নিয়ে সজল চৌধুরীও যান। এসময় তাদের মধ্যে আবারও বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সজল চৌধুরী ও তার সঙ্গে থাকা লোকজন মঞ্জুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব আলী জানান, গুরুতর আহত মঞ্জুকে প্রথমে বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে রাতেই মেডিকেল কলেজে যায় পুলিশ।

ওসি বলেন, প্রাথমিকভাবে পরিবারের বক্তব্য অনুযায়ী ধারণা করা হচ্ছে টাকা লেনদেন নিয়েই এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বোচাগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর