Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫২ দিনের কন্যাশিশুকে হত্যা, মা গ্রেফতার


১৬ ফেব্রুয়ারি ২০২০ ০৪:০৬

রংপুর: মিঠাপুকুর উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে ৫২ দিন বয়সী এক কন্যাশিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিজ সন্তানকে হত্যার অভিযোগে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মা খালেদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের কাছে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করার পর, ১৬৪ ধারায় জবানবন্দি দিতে শনিবার (১৫ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর বাবা সুলতান মাহমুদ বাদী হয়ে নিজ স্ত্রীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সুলতান মাহমুদ ও খালেদা বেগম দম্পতির আরও দুই জন কন্যাসন্তান আছে। তাদের বয়স যথাক্রমে ১৩ ও ৬ বছর। আবারও খালেদা বেগম এক কন্যা শিশুর জন্ম দেওয়ায় সংসারে অশান্তি লেগেই থাকতো এবং বিভিন্ন সময় খালেদাকে পরিবারের লোকজন এ নিয়ে খোঁটা দিতো।

এর আগে, শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে হঠাৎ সবচেয়ে ছোট মেয়েকে খুঁজে পাচ্ছেন না বলে কান্নাকাটি শুরু করেন খালেদা। প্রতিবেশিরা অনেক খোঁজাখুঁজির পর বাড়ি সংলগ্ন পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর লাশ দেখতে পায়। পরে, পুকুর থেকে লাশ তুলে এনে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা চলে। খবর পেয়ে, পুলিশ ঘটনাস্থলে যায় এবং শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, পরপর তিন কন্যাশিশু জন্ম দেওয়ায় চরম পারিবারিক অসন্তোষের মুখে শিশুটিকে হত্যা করে তার মা। পরে শিশুটির মরদেহ পুকুরে ফেলা দেওয়া হয়।

এ ব্যাপারে, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম দিলীপ পাইকাড় বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। কি কারণে শিশুটির লাশ পুকুরে গেল- এটা রহস্যজনক।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস সারাবাংলাকে বলেন, গ্রেফতার শিশুটির মা খালেদা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে।

কন্যাশিশুকে হত্যা টপ নিউজ মা গ্রেফতার শ্বাসরোধ করে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর