Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৯৯৯ এ ফোন, স্ত্রীর মাথার চুল কেটে দেওয়ায় স্বামী আটক


১৭ ফেব্রুয়ারি ২০২০ ১৬:১১

ঢাকা: স্ত্রীকে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। জাতীয় জরুরি সহায়তা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নেয়।

৯৯৯ এর মিডিয়া সেল থেকে জানানো হয়, সোমবার (১৭ ফেব্রুয়ারি) বরিশালের মেহেন্দীগঞ্জ থানার আশা গ্রাম থেকে একজন কলার জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জরুরি সহায়তা চান।

তিনি জানান, প্রতিবেশী জুয়েল (২৬) তার স্ত্রীকে বেদম মারধর করে জখম করেছেন এবং মাথার চুল কেটে দিয়েছেন। নির্যাতনের শিকার স্ত্রীর কান্নাকাটি ও চিৎকার শুনে তিনি ঘর থেকে বেরিয়ে এ অবস্থা দেখতে পান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে মেহেন্দীগঞ্জ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে মেহেন্দীগঞ্জ থানার এসআই ইয়াদুল ফোর্সসহ ঘটনাস্থলে যান। তিনি ঘটনাস্থল থেকে নির্যাতনের শিকার গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নেন। পাশাপাশি অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসেন।

এসআই ইয়াদুল ৯৯৯ কে জানান, দুইমাস আগে এ দম্পতি বিয়ে করেন। তাদের মধ্যে আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। স্বামী জুয়েল সন্দেহ করতে শুরু করেন তার স্ত্রীর অন্য কারও সঙ্গে সম্পর্ক আছে। এই সন্দেহ থেকে তিনি স্ত্রীকে মারধর করেন এবং চুল কেটে দেন বলে প্রাথমিকভাবে জানা যায়।

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে এসআই ইয়াদুল জানান।

৯৯৯ আটক জরুরি সহায়তা নম্বর ৯৯৯ টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর