Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

না.গঞ্জে প্রিমিয়ার ব্যাংকের প্রথম ‘মহিলা উপশাখা’র যাত্রা শুরু


১৯ ফেব্রুয়ারি ২০২০ ২২:৩০

নারীর সামাজিক ও আর্থিক ক্ষমতায়নকে আরও দৃঢ় করতে প্রথমবারের মতো ‘মহিলা উপশাখা’ চালু করেছে প্রিমিয়ার ব্যাংক। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়িতে এই শাখাটি উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে ব্যাংকের প্রথম এই ‘মহিলা উপশাখা’র উদ্বোধন করেন ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী।

প্রিমিয়ার ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, চৌধুরী বাড়ির এআর কমপ্লেক্সের নিচ তলায় অবস্থান উপশাখাটির। এই উপশাখার ব্যাংকিং সেবা সবার জন্যে উন্মুক্ত।

উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, নারায়ণগঞ্জ শাখা প্রধান ও আঞ্চলিক প্রধান মো. শহীদ হাসান মল্লিক। বিশেষ অতিথি ছিলেন আর কে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মো. কায়সার আহমেদ, ইউনাইটেড নিটওয়্যারসের ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান, স্থানীয় সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা ও চৌধুরীবাড়ি ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মোহসিন ভূঁইয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ব্র্যান্ড, মার্কেটিং ও জনসংযোগ বিভাগের প্রধান তারেক উদ্দিন এবং স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিরা।

প্রিমিয়ার ব্যাংক মহিলা উপশাখা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর