Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহ মেডিকেলে ক্যারিয়ার বিষয়ক সেমিনার আয়োজিত


২০ ফেব্রুয়ারি ২০২০ ০৬:৩৯

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজে শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত হলো ক্যারিয়ার বিষয়ক সেমিনার ‘ক্যারিয়ার কোহোর্ট’। বুধবার এ সেমিনার আয়োজিত হয়েছে।

অনুষ্ঠানটির আয়োজন করেছে ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ মেডিকেল স্টুডেন্টস’ এসোসিয়েশন বাংলাদেশের প্রফেশনাল এক্সচেঞ্জ এবং হিউম্যান রাইটস অ্যান্ড পিস কমিটি।

অনুষ্ঠানটিতে বক্তৃতা রাখেন ডা. শাহরিয়ার আহমেদ সুজয়, যিনি বর্তমানে অস্ট্রেলিয়াতে রেজিস্টার্ড ডাক্তার হিসেবে কর্মরত আছেন। ডাঃ শাহরিয়ার আই.সি.ডি.ডি.আর.বি-র রিসার্চ ফেলো হিসেবে ও কর্মরত আছেন।

অনুষ্ঠানটিতে ডাক্তারদের পোস্ট গ্র্যাজুয়েশন, বি.সি.এস, দেশের বাইরে ডাক্তারদের ক্যারিয়ার গঠন বিষয়ক বিভিন্ন তথ্য এবং ধারণা দেওয়া হয়। অনুষ্ঠানটিতে প্রায় শতাধিক শিক্ষার্থী ও চিকিৎসক অংশগ্রহণ করেন।
অংশগ্রহণকারীদের মতে সেমিনারটি তাদের ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনে প্রভূত ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানটির আয়োজক ডা. তাসনিম জান্নাত বেগ এবং আলভী আহ্সান এর মতে শিক্ষার্থী এবং শিক্ষানবিশ চিকিৎসকদের জন্য এ ধরনের সেমিনার তাদের ক্যারিয়ার গঠনে মাইলফলক হিসেবে কাজ করবে। সেমিনার আয়োজনে সার্বিক সহযোগিতা করে রাইসা নাওয়াল, মুমতাহিনা ফাতিমা, সজীবুর রহমান, শাইলা শারমিন, পিয়া বিশ্বাস, আশরাফুল ইসলাম, কাজী রাইয়ান, হালিমা সাদিয়া, নাহিদ, জান্নাতুল লাজুক, সারা মুত্তাকি, তানজিলা, তানজিদা, সিফাত আলম এবং খালিদ।

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর